বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারি, ২০১৮
সৌদিতে কর্মরত প্রবাসীদের 'কপাল পুড়ল'
খোলা কাগজ ডেস্ক
Published : Tuesday, 30 January, 2018 at 10:33 PM
সৌদিতে কর্মরত প্রবাসীদের 'কপাল পুড়ল'
সৌদি আরবের শ্রম মন্ত্রণালয় থেকে নির্দিষ্ট কিছু দোকানে প্রবাসীদের কাজের নিষেধাজ্ঞার ঘোষণায় দেশটিতে প্রবাসীদের শ্রমবাজার সঙ্কুচিত হচ্ছে।
সৌদি গেজেট জানিয়েছে, সৌদিকরণের ধারাবাহিকতায় ১২ রকমের দোকানে কেবল সৌদি নাগরিকরাই কাজ করতে পারবেন।
এসব দোকানগুলোর মধ্যে রয়েছে সব ধরনের পোশাক তৈরির কাপড়ের দোকান, আওয়ানি মঞ্জিলিয়া বা তৈজসপত্রাদির, গাড়ির যন্ত্রপাতির দোকান, বৈদ্যুতিক যন্ত্রপাতি ও বিদ্যুৎ চালিত সামগ্রী, হাসপাতাল সামগ্রী এবং চকলেট বা মিষ্টান্ন জাতীয় পণ্যের দোকান।
এছাড়া গাড়ির বিক্রয় কেন্দ্র, বাড়ি বা গৃহ নির্মাণ সামগ্রী, চশমা, ঘড়ি, কার্পেট ও পাপোশ জাতীয় পণ্য এবং আসবাবপত্র বা ডেকোরেশনের দোকানেও প্রবাসীরা কাজ করতে পারবেন না।



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
সম্পাদক ও প্রকাশক : মো: আহসান হাবীব
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত খোলাকাগজ ২০১৬
সম্পাদকীয়, বার্তা ও বাণিজ্যিক কার্যালয়: বসতি হরাইজন এ্যাপার্টমেন্ট নং ১৮/বি, হাউজ-২১, রোড-১৭, বনানী বাণিজ্যিক এলাকা, ঢাকা-১২১৩।
ফোন : +৮৮-০২-৯৮২২০২১, ৯৮২২০২৯, ৯৮২২০৩২, ৯৮২২০৩৬, ৯৮২২০৩৭, ফ্যাক্স: ৯৮২১১৯৩, ই-মেইল : kholakagojnews@gmail.com
Developed & Maintenance by i2soft
var _Hasync= _Hasync|| []; _Hasync.push(['Histats.start', '1,3452539,4,6,200,40,00010101']); _Hasync.push(['Histats.fasi', '1']); _Hasync.push(['Histats.track_hits', '']); (function() { var hs = document.createElement('script'); hs.type = 'text/javascript'; hs.async = true; hs.src = ('//s10.histats.com/js15_as.js'); (document.getElementsByTagName('head')[0] || document.getElementsByTagName('body')[0]).appendChild(hs); })();