বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারি, ২০১৮
‘ফার্স্ট লেডিস অ্যাওয়ার্ড’ পেলেন ঐশ্বরিয়া
বিনোদন ডেস্ক
Published : Sunday, 21 January, 2018 at 6:47 PM
‘ফার্স্ট লেডিস অ্যাওয়ার্ড’ পেলেন ঐশ্বরিয়া
ভারতের ‘ফার্স্ট লেডিস অ্যাওয়ার্ড’ পেয়েছেন বলিউড তারকা ঐশ্বরিয়া রাই বচ্চন। নয়াদিল্লির রাষ্ট্রপতি ভবনে আয়োজিত অনুষ্ঠানে তার হাতে এই পুরস্কার তুলে দেন দেশটির রাষ্ট্রপতি রামনাথ কোবিন্দ। যে নারীরা তাদের কর্মক্ষেত্রে কোনো মাইলস্টোন তৈরি করতে পেরেছেন, তারাই রাষ্ট্রপতির কাছ থেকে এই পুরস্কার পান।
জানা গেছে, প্রথম ভারতীয় অভিনেত্রী হিসেবে কানের জুরি সদস্য হয়েছেন ঐশ্বরিয়া রাই বচ্চন। তিনি প্রথম এ উৎসবে অংশ নিয়েছেন ২০০২ সালে। ওই বছর কান উৎসবে শাহরুখ খান, মাধুরী দীক্ষিত ও ঐশ্বরিয়া রাই বচ্চন অভিনীত ‘দেবদাস’ ছবিটির উদ্বোধনী প্রদর্শনী হয়। ১৫ বছর ধরে কান চলচ্চিত্র উৎসবে নিয়মিত যাচ্ছেন তিনি। এই মাইলস্টোন তৈরি করার জন্য তাকে ‘ফার্স্ট লেডিস অ্যাওয়ার্ড’ দেওয়া হয়েছে।
এ অনুষ্ঠানে সব্যসাচী মুখোপাধ্যায়ের ডিজাইন করা ধূসর রঙের শাড়িতে সেজেছিলেন ঐশ্বরিয়া রাই বচ্চন। ছিল লাল টিপ, সঙ্গে মানানসই সিলভার গয়না। পুরো অনুষ্ঠানের মূল আকর্ষণ ছিলেন তিনি।
ভারতে বিভিন্ন ক্ষেত্রে গুরুত্বপূর্ণ অবদান রাখার জন্য এবার ১১২ জন নারীকে ‘ফার্স্ট লেডিস অ্যাওয়ার্ড’-এর জন্য বেছে নেওয়া হয়।



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
সম্পাদক ও প্রকাশক : মো: আহসান হাবীব
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত খোলাকাগজ ২০১৬
সম্পাদকীয়, বার্তা ও বাণিজ্যিক কার্যালয়: বসতি হরাইজন এ্যাপার্টমেন্ট নং ১৮/বি, হাউজ-২১, রোড-১৭, বনানী বাণিজ্যিক এলাকা, ঢাকা-১২১৩।
ফোন : +৮৮-০২-৯৮২২০২১, ৯৮২২০২৯, ৯৮২২০৩২, ৯৮২২০৩৬, ৯৮২২০৩৭, ফ্যাক্স: ৯৮২১১৯৩, ই-মেইল : kholakagojnews@gmail.com
Developed & Maintenance by i2soft
var _Hasync= _Hasync|| []; _Hasync.push(['Histats.start', '1,3452539,4,6,200,40,00010101']); _Hasync.push(['Histats.fasi', '1']); _Hasync.push(['Histats.track_hits', '']); (function() { var hs = document.createElement('script'); hs.type = 'text/javascript'; hs.async = true; hs.src = ('//s10.histats.com/js15_as.js'); (document.getElementsByTagName('head')[0] || document.getElementsByTagName('body')[0]).appendChild(hs); })();