সোমবার, ২২ জানুয়ারি, ২০১৮
রোকেয়ায় শিক্ষক সমিতি নির্বাচন : প্রগতিশীল শিক্ষক সমাজের প্যানেল ঘোষণা
বেরোবি প্রতিনিধি
Published : Friday, 12 January, 2018 at 5:10 PM
রোকেয়ায় শিক্ষক সমিতি নির্বাচন : প্রগতিশীল শিক্ষক সমাজের প্যানেল ঘোষণা
বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতি নির্বাচন উপলক্ষে প্রার্থী প্যানেল চূড়ান্ত করেছে মুক্তিযুদ্ধ ও বঙ্গবন্ধুর আদর্শ লালনকারী শিক্ষকদের সংগঠন ‘মুক্তিযুদ্ধের চেতনায় প্রগতিশীল শিক্ষক সমাজ’। আগামী ১৬ জানুয়ারি অনুষ্ঠিতব্য সমিতির ৬ষ্ঠ নির্বাচনকে সামনে রেখে গতকাল বৃহষ্পতিবার নির্বাচন কমিশনের ঘোষিত তফসিল অনুযায়ী প্যানেল চূড়ান্ত করে সংগঠনটি। 
শুক্রবার দুপুরে নির্বাচনী ইশ্তেহার দেয়াসহ আনুষ্ঠানিক প্রচারণা শুরু করেছে প্রগতিশীল শিক্ষক সমাজ। 
পদার্থবিজ্ঞান বিভাগের বিভাগীয় প্রধান ও কেন্দ্রিয় ক্যাফেটেরিয়ার পরিচালক অধ্যাপক ড. গাজী মাজহারুল আনোয়ার সভাপতি এবং গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের সহকারী অধ্যাপক, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হল এর প্রভোস্ট (চলতি দায়িত্ব) তাবিউর রহমান প্রধান এই প্যানেল থেকে সাধারণ সম্পাদক পদে প্রতিদ্বন্দ্বিতা করবেন। 
প্যানেলের অন্যান্য পদে যারা প্রতিদ্বন্দ্বিতা করছেন তাঁরা হলেন সহ-সভাপতি ইংরেজি বিভাগের সহকারী অধ্যাপক মোঃ আলী রায়হান সরকার, কোষাধ্যক্ষ ফাইন্যান্স এন্ড ব্যাংকিং বিভাগের বিভাগীয় প্রধান ড. নুর আলম সিদ্দিক, যুগ্ম-সম্পাদক ভূগোল ও পরিবেশ বিজ্ঞান বিভাগের সহকারী অধ্যাপক, সহকারী প্রক্টর মোঃ আতিউর রহমান। 
এছাড়াও ১০টি সদস্য পদে এই পদে প্রতিদ্বন্দ্বিতাকারী শিক্ষকবৃন্দ হলেন- ম্যানেজমেন্ট স্টাডিজ বিভাগের সহযোগী অধ্যাপক মোহাম্মদ আজিজুর রহমান, অর্থনীতি বিভাগের সহকারী অধ্যাপক খন্দকার জাহাঙ্গীর আলম নিরব, গণিত বিভাগের অধ্যাপক ড. আর এম হাফিজুর রহমান সেলিম, দুর্যোগ ব্যবস্থাপনা বিভাগের সহকারী অধ্যাপক ও ই-লার্নিং সেন্টারের পরিচালক (চলতি দায়িত্ব) ড. আবু রেজা মোঃ তৌফিকুল ইসলাম রিপন, পরিসংখ্যান বিভাগের সহকারী অধ্যাপক মোঃ বিপুল হোসেন, কম্পিউটার সায়েন্স এন্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের প্রভাষক প্রদীপ কুমার সরকার, গণিত বিভাগের বিভাগীয় প্রধান কমলেশ চন্দ্র রায়, ফাইন্যান্স এন্ড ব্যাংকিং বিভাগের সহকারী অধ্যাপক মোঃ সাখাওয়াত হোসেন, কলা অনুষদ-এর ডিন ও বাংলা বিভাগের অধ্যাপক ড. পরিমল চন্দ্র বর্মণ এবং রাষ্ট্রবিজ্ঞান বিভাগের বিভাগীয় প্রধান মোঃ সাইদুর রহমান।






সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
সম্পাদক ও প্রকাশক : মো: আহসান হাবীব
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত খোলাকাগজ ২০১৬
সম্পাদকীয়, বার্তা ও বাণিজ্যিক কার্যালয়: বসতি হরাইজন এ্যাপার্টমেন্ট নং ১৮/বি, হাউজ-২১, রোড-১৭, বনানী বাণিজ্যিক এলাকা, ঢাকা-১২১৩।
ফোন : +৮৮-০২-৯৮২২০২১, ৯৮২২০২৯, ৯৮২২০৩২, ৯৮২২০৩৬, ৯৮২২০৩৭, ফ্যাক্স: ৯৮২১১৯৩, ই-মেইল : kholakagojnews@gmail.com
Developed & Maintenance by i2soft
var _Hasync= _Hasync|| []; _Hasync.push(['Histats.start', '1,3452539,4,6,200,40,00010101']); _Hasync.push(['Histats.fasi', '1']); _Hasync.push(['Histats.track_hits', '']); (function() { var hs = document.createElement('script'); hs.type = 'text/javascript'; hs.async = true; hs.src = ('//s10.histats.com/js15_as.js'); (document.getElementsByTagName('head')[0] || document.getElementsByTagName('body')[0]).appendChild(hs); })();