সোমবার, ২২ জানুয়ারি, ২০১৮
শিশু খাদিজাকে ধর্ষণ-হত্যা : দুই আসামী গ্রেপ্তার
নাটোর প্রতিনিধি
Published : Friday, 12 January, 2018 at 3:08 PM, Update: 12.01.2018 3:28:11 PM
শিশু খাদিজাকে ধর্ষণ-হত্যা :  দুই আসামী গ্রেপ্তার নাটোরের গুরুদাসপুরের  সাত বছরের শিশু খাদিজাকে ধর্ষণের পর হত্যা মামলার পলাতক দুই আসামী নাঈম ভক্তি ও নাজমুল ভক্তিকে গ্রেফতার করেছে র‌্যাব-৫। বৃহস্পতিবার রাতে রাজশাহী ও ঢাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।
শুক্রবার বেলা ১২টার দিকে নাটোর র‌্যাব-৫ ক্যাম্পের সিপিসি ২ এর কার্যালয়ে সাংবাদিকদের সামনে হাজির করে প্রেস বিফ্রিং করা হয়।
র‌্যাব-৫ ক্যাম্পের সিপিসি ২ এর কোম্পানী কমান্ডার মেজর শিবলী মোস্তফা জানান, গত ২০ ডিসেম্বর নাটোরের গুরুদাসপুর উপজেলার বিলসা গ্রামের মনিরুল ইসলামের শিশু কন্যা খাদিজা খাতুন নিজ বাড়ী থেকে নিখোঁজ হয়। নিখোঁজের তিন দিন পর বাড়ীর পাশের একটি পুকুর থেকে বস্তাবন্দি অবস্থায় খাদিজার মৃতদেহ উদ্ধার করে পুলিশ। এঘটনায় নিহতের বাবা মনিরুল ইসলাম বাদী হয়ে প্রতিবেশী ৬ জনের নামে গুরুদাসপুর থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। এঘটনায় প্রতিবেশী বাদল ভক্তি, তার স্ত্রী নাজমা বেগম ও বাদলের ভাতিজা নজরুল ইসলামকে গ্রেফতার করে পুলিশ। হত্যাকান্ডের পর থেকে মামলার অপর আসামী নাঈম ভক্তি ও নাজমুল ভক্তি পলাতক ছিল। 
শিশু খাদিজাকে ধর্ষণ-হত্যা :  দুই আসামী গ্রেপ্তার
গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার সন্ধ্যায় রাজশাহী থেকে নাঈম ভক্তিকে ও তার দেওয়া তথ্যের ভিত্তিতে ঢাকার গাজিপুর থেকে নাজমুল ভক্তিকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা গুরুদাসপুর উপজেলার বিলসা গ্রামের মোশারফ হোসেন ভক্তির ছেলে।






সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
সম্পাদক ও প্রকাশক : মো: আহসান হাবীব
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত খোলাকাগজ ২০১৬
সম্পাদকীয়, বার্তা ও বাণিজ্যিক কার্যালয়: বসতি হরাইজন এ্যাপার্টমেন্ট নং ১৮/বি, হাউজ-২১, রোড-১৭, বনানী বাণিজ্যিক এলাকা, ঢাকা-১২১৩।
ফোন : +৮৮-০২-৯৮২২০২১, ৯৮২২০২৯, ৯৮২২০৩২, ৯৮২২০৩৬, ৯৮২২০৩৭, ফ্যাক্স: ৯৮২১১৯৩, ই-মেইল : kholakagojnews@gmail.com
Developed & Maintenance by i2soft
var _Hasync= _Hasync|| []; _Hasync.push(['Histats.start', '1,3452539,4,6,200,40,00010101']); _Hasync.push(['Histats.fasi', '1']); _Hasync.push(['Histats.track_hits', '']); (function() { var hs = document.createElement('script'); hs.type = 'text/javascript'; hs.async = true; hs.src = ('//s10.histats.com/js15_as.js'); (document.getElementsByTagName('head')[0] || document.getElementsByTagName('body')[0]).appendChild(hs); })();