সোমবার, ২২ জানুয়ারি, ২০১৮
শাশুড়ীকে হত্যা, পুত্রবধূ ও প্রেমিকার যাবজ্জীবন
ঝালকাঠি প্রতিনিধি
Published : Thursday, 11 January, 2018 at 6:37 PM
শাশুড়ীকে হত্যা, পুত্রবধূ ও প্রেমিকার যাবজ্জীবন
ঝালকাঠির কাঠালিয়ায় অবৈধ প্রনয়ের জের ধরে শাশুড়ীকে হত্যার দায়ে পুত্রবধূ ও তার প্রেমিককে যাবজ্জীবন কারদন্ড দিয়েছে আদালত। একই সাথে আসামীদের ১০ হাজার টাকা জরিমানা অনাদায়ে ৬ মাসের জেল প্রদান করা হয়েছে। দন্ডপ্রাপ্ত আসামীরা হলো কাঠালিয়ার জয়খালি গ্রামের কেফায়েত উল্লাহ (২৫) ও একই গ্রামের কুলসুম বেগম (২৮)। রায় প্রদান কালে আসামীরা আদালতে উপস্থিত ছিলেন।

বৃহস্পতিবার সকালে ঝালকাঠির অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালতের বিচারক মোহাঃ বজলুর রহমান এ রায় প্রদান করেন।

মামলার নথি আদালত সূত্রে জানাযায়, কাঠালিয়া উপজেলার জয়খালি গ্রামের কালাম হাওলাদার চাকুরির সুবাদে ঢাকায় থাকার কারনে বাড়িতে তার স্ত্রী কুলসুম বেগম ও তার বৃদ্ধা মা রিজিয়া বেগম বসবাস করত। স্বামীর অনুপস্থিতে কুলসুম বেগম প্রতিবেশী কেফায়েত উল্লাহর সাথে বিবাহ বহির্ভূত সম্পর্ক গড়ে তোলে। বিষয়টি শাশুড়ী রিজিয়া বেগমের কাছে ধরা পরায় কুলসুম বেগম তাকে প্রেমিকার সহায়তায় হত্যার পরিকল্পনা করে। 

২০১৫ সালের ১২ এপ্রিল কুলছুম বেগমের সহায়তায় প্রেমিকা কেফায়েত উল্লাহ ঘরে প্রবেশ করে রাজিয়া বেগমকে গলাটিপে হত্যা করে পার্শবর্তী ডোবায় ফেলে রাখে। পরের দিন কুলছম বেগম পরিাবরের চাপে দোষ স্বীকার করায় রিজিয়া বেগমের মেয়ে বাদি হয়ে কাঠালিয়া থানায় দুজনকে আসামী করে একটি হত্যা মামলা দায়ের করে। এরপর ১৬৪ ধারায় কুলসুম আদালতে স্বীকারোক্তি মূলক জবানবন্দি দেয়। মামলার তদন্তকারী কর্মকর্ত কাঠালিয়া থানার উপপরিদর্শক আ. সালাম ২০১৫ সালের ৩১ মে অভিযোগ পত্র দেন। আদালত ৫ অক্টোবর ২০১৫ তারিখ অভিযোগ গঠন করেন। 

এ বিষয়ে অতিরিক্ত সরকারি কৌশলী এম আলম কামাল বলেন, আদালত মামলায় ১৪ সাক্ষির স্বাক্ষ্য গ্রহনের মাধ্যমে এ রায় প্রদান করেন।







সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
সম্পাদক ও প্রকাশক : মো: আহসান হাবীব
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত খোলাকাগজ ২০১৬
সম্পাদকীয়, বার্তা ও বাণিজ্যিক কার্যালয়: বসতি হরাইজন এ্যাপার্টমেন্ট নং ১৮/বি, হাউজ-২১, রোড-১৭, বনানী বাণিজ্যিক এলাকা, ঢাকা-১২১৩।
ফোন : +৮৮-০২-৯৮২২০২১, ৯৮২২০২৯, ৯৮২২০৩২, ৯৮২২০৩৬, ৯৮২২০৩৭, ফ্যাক্স: ৯৮২১১৯৩, ই-মেইল : kholakagojnews@gmail.com
Developed & Maintenance by i2soft
var _Hasync= _Hasync|| []; _Hasync.push(['Histats.start', '1,3452539,4,6,200,40,00010101']); _Hasync.push(['Histats.fasi', '1']); _Hasync.push(['Histats.track_hits', '']); (function() { var hs = document.createElement('script'); hs.type = 'text/javascript'; hs.async = true; hs.src = ('//s10.histats.com/js15_as.js'); (document.getElementsByTagName('head')[0] || document.getElementsByTagName('body')[0]).appendChild(hs); })();