সোমবার, ২২ জানুয়ারি, ২০১৮
ট্রাম্পের কর্মকাণ্ড পাগলদের মতো: খামেনি
খোলা কাগজ ডেস্ক
Published : Wednesday, 10 January, 2018 at 4:57 PM
ট্রাম্পের কর্মকাণ্ড পাগলদের মতো: খামেনি
মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পকে অস্থির মতের মানুষ ও তার কর্মকাণ্ড পাগলের মতো বলে উল্লেখ করেছেন ইরানের সর্বোচ্চ ধর্মীয় নেতা আয়াতুল্লাহ খামেনি।
ট্রাম্পের কর্মকাণ্ড পাগলদের মতো: খামেনি
ইরানের স্থানীয় সময় মঙ্গলবার এক টুইটবার্তায় তিনি লিখেন, 'হোয়াইট হাউজের প্রধান হিসেবে যে লোকটি বসে আছেন তাকে খুবই অস্থির মতির মানুষ মনে হয়-তার অনুধাবন করা উচিত যে, তার চরমপন্থা ও পাগলদের মতো কর্মকাণ্ডকে কোনও প্রতিক্রিয়া ছাড়াই ছেড়ে দেওয়া হবে না।'
এসময় তিনি ইরানের সাম্প্রতিক বিক্ষোভে সরাসরি যুক্তরাষ্ট্র ও ইসরায়েলের ইন্ধন রয়েছে বলে উল্লেখ করেন। পাশাপাশি এ বিক্ষোভে পারস্য উপসাগর তীরবর্তী একটি দেশ এতে অর্থায়ন করেছে বলেও তিনি দাবি করেন।



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
সম্পাদক ও প্রকাশক : মো: আহসান হাবীব
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত খোলাকাগজ ২০১৬
সম্পাদকীয়, বার্তা ও বাণিজ্যিক কার্যালয়: বসতি হরাইজন এ্যাপার্টমেন্ট নং ১৮/বি, হাউজ-২১, রোড-১৭, বনানী বাণিজ্যিক এলাকা, ঢাকা-১২১৩।
ফোন : +৮৮-০২-৯৮২২০২১, ৯৮২২০২৯, ৯৮২২০৩২, ৯৮২২০৩৬, ৯৮২২০৩৭, ফ্যাক্স: ৯৮২১১৯৩, ই-মেইল : kholakagojnews@gmail.com
Developed & Maintenance by i2soft
var _Hasync= _Hasync|| []; _Hasync.push(['Histats.start', '1,3452539,4,6,200,40,00010101']); _Hasync.push(['Histats.fasi', '1']); _Hasync.push(['Histats.track_hits', '']); (function() { var hs = document.createElement('script'); hs.type = 'text/javascript'; hs.async = true; hs.src = ('//s10.histats.com/js15_as.js'); (document.getElementsByTagName('head')[0] || document.getElementsByTagName('body')[0]).appendChild(hs); })();