সোমবার, ২২ জানুয়ারি, ২০১৮
মুমিনুলের ডাবল সেঞ্চুরি
খেলা ডেস্ক
Published : Wednesday, 10 January, 2018 at 4:23 PM
মুমিনুলের ডাবল সেঞ্চুরি
আগের দিনই আভাস দিয়েছিলেন তিনি, ১৬৯ রানের হার-না-মানা একটি ইনিংস খেলে ডাবল সেঞ্চুরি করার। শেষ পর্যন্ত কাঙ্ক্ষিত সাফল্য পেলেন মুমিনুল হক। বাংলাদেশ ক্রিকেট লিগে (বিসিএল) খেলতে নেমে প্রথম দিনে দারুণ সেঞ্চুরি করা এই ব্যাটসম্যান দ্বিতীয় দিনে তা নিয়ে গেছেন ডাবল সেঞ্চুরিতে।
বুধবার সাভার বাংলাদেশ ক্রীড়া শিক্ষা প্রতিষ্ঠানে (বিকেএসপি) অনুষ্ঠিত ম্যাচে ইসলামী ব্যাংক পূর্বাঞ্চলের হয়ে খেলতে নেমে পানি পানের বিরতির পর ২০০ রান করেন তিনি।  আর তা করতে বল খরচ করেছেন ২৫৫টি, ১৯টি চার ও দুটি ছক্কায় ইনিংসটি সাজান তিনি।
প্রথম শ্রেণির ক্রিকেটে তাঁর দ্বিতীয় ডাবল সেঞ্চুরি। মুমিনুলের ডাবল সেঞ্চুরির পর জাকির হাসান সেঞ্চুরি করেন।
এর আগে  ইয়াসির আলী ৩৩, মোহাম্মদ আশরাফুল ১৩ ও অলক কাপালি ৩৫ রান করে সাজঘরে ফিরে যান।
শেষ খবর পাওয়া পর্যন্ত ১০৪.৩ ওভারে পূর্বাঞ্চলের সংগ্রহ পাঁচ উইকেটে ৪৩০ রান। ২০৩ রানে অপরাজিত আছেন মুমিনুল। তাঁর সঙ্গী জাকির অপরাজিত রয়েছেন ১০১ রানে।
আর কদিন বাদে শুরু হতে যাওয়া ত্রিদেশীয় ওয়ানডে সিরিজের দলে নেই মুমিনুল। দারুণ এই ডাবল সেঞ্চুরিতে শ্রীলঙ্কার বিপক্ষে টেস্ট সিরিজের দলে জায়গা পেতে পারেন তিনি, সেটা এখন ধরেই নেওয়া যায়।



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
সম্পাদক ও প্রকাশক : মো: আহসান হাবীব
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত খোলাকাগজ ২০১৬
সম্পাদকীয়, বার্তা ও বাণিজ্যিক কার্যালয়: বসতি হরাইজন এ্যাপার্টমেন্ট নং ১৮/বি, হাউজ-২১, রোড-১৭, বনানী বাণিজ্যিক এলাকা, ঢাকা-১২১৩।
ফোন : +৮৮-০২-৯৮২২০২১, ৯৮২২০২৯, ৯৮২২০৩২, ৯৮২২০৩৬, ৯৮২২০৩৭, ফ্যাক্স: ৯৮২১১৯৩, ই-মেইল : kholakagojnews@gmail.com
Developed & Maintenance by i2soft
var _Hasync= _Hasync|| []; _Hasync.push(['Histats.start', '1,3452539,4,6,200,40,00010101']); _Hasync.push(['Histats.fasi', '1']); _Hasync.push(['Histats.track_hits', '']); (function() { var hs = document.createElement('script'); hs.type = 'text/javascript'; hs.async = true; hs.src = ('//s10.histats.com/js15_as.js'); (document.getElementsByTagName('head')[0] || document.getElementsByTagName('body')[0]).appendChild(hs); })();