সোমবার, ২২ জানুয়ারি, ২০১৮
খালেদা জিয়ার যুক্তিতর্ক ফের বৃহস্পতিবার
খোলা কাগজ প্রতিবেদক
Published : Wednesday, 10 January, 2018 at 4:14 PM
খালেদা জিয়ার যুক্তিতর্ক ফের বৃহস্পতিবার
জিয়া চ্যারিটেবল ট্রাস্ট ও জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতি মামলায় বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার যুক্তিতর্ক উপস্থাপন আজকের মতো শেষ হয়েছে। আদালত আগামীকাল বৃহস্পতিবার পর্যন্ত শুনানি মুলতবি করেছেন।
বুধবার শুনানি শেষে বকশীবাজারে স্থাপিত বিশেষ আদালতের বিচারক বিশেষ জজ ড. আখতারুজ্জামান এ আদেশ দেন।
এর আগে আইনজীবী এ জে মোহাম্মদ আলী খালেদা জিয়ার পক্ষে যুক্তিতর্ক তুলে ধরেন। এ সময় তিনি জাল, মিথ্যা নথি উপস্থাপনের অভিযোগে মামলার তদন্ত কর্মকর্তাসহ ৭ সাক্ষীর শাস্তি দাবি করেন।
এ জে মোহাম্মদ আলীর বক্তব্য শেষে খালেদা জিয়ার পক্ষে যুক্তিতর্ক উপস্থাপন করার জন্য আদালতে দাঁড়ান ব্যারিস্টার জমিরউদ্দিন সরকার। তার পরই আদালত মুলতবি করা হয়। আগামীকাল বৃহস্পতিবার তিনি ফের যুক্তিতর্ক তুলে ধরবেন।        
এর আগে আজ বেলা ১১টা ৫৫ মিনিটের দিকে সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়া বকশীবাজারের আদালতে হাজির হন। এরপরই এ মামলার শুনানি শুরু হয়।  
এ মামলায় এর আগে ৪ জানুয়ারি নিজের পক্ষে যুক্তিতর্ক উপস্থাপন করেছেন বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়া।
জিয়া অরফানেজ ট্রাস্টের দুই কোটি ১০ লাখ ৭১ হাজার ৬৪৩ টাকা আত্মসাতের অভিযোগ এনে খালেদা জিয়া, তারেক রহমানসহ ছয়জনের বিরুদ্ধে ২০০৮ সালের ৩ জুলাই রমনা থানায় অপর একটি মামলা করে দুর্নীতি দমন কমিশন (দুদক)।
মামলায় খালেদা জিয়া ও তারেক রহমান ছাড়া বাকি আসামিরা হলেন মাগুরার সাবেক এমপি কাজী সালিমুল হক কামাল, ব্যবসায়ী শরফুদ্দিন আহমেদ, প্রধানমন্ত্রীর কার্যালয়ের সাবেক সচিব কামাল উদ্দিন সিদ্দিকী ও বিএনপির প্রতিষ্ঠাতা জিয়াউর রহমানের ভাগ্নে মমিনুর রহমান।



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
সম্পাদক ও প্রকাশক : মো: আহসান হাবীব
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত খোলাকাগজ ২০১৬
সম্পাদকীয়, বার্তা ও বাণিজ্যিক কার্যালয়: বসতি হরাইজন এ্যাপার্টমেন্ট নং ১৮/বি, হাউজ-২১, রোড-১৭, বনানী বাণিজ্যিক এলাকা, ঢাকা-১২১৩।
ফোন : +৮৮-০২-৯৮২২০২১, ৯৮২২০২৯, ৯৮২২০৩২, ৯৮২২০৩৬, ৯৮২২০৩৭, ফ্যাক্স: ৯৮২১১৯৩, ই-মেইল : kholakagojnews@gmail.com
Developed & Maintenance by i2soft
var _Hasync= _Hasync|| []; _Hasync.push(['Histats.start', '1,3452539,4,6,200,40,00010101']); _Hasync.push(['Histats.fasi', '1']); _Hasync.push(['Histats.track_hits', '']); (function() { var hs = document.createElement('script'); hs.type = 'text/javascript'; hs.async = true; hs.src = ('//s10.histats.com/js15_as.js'); (document.getElementsByTagName('head')[0] || document.getElementsByTagName('body')[0]).appendChild(hs); })();