সোমবার, ২২ জানুয়ারি, ২০১৮
জমি নিয়ে বিরোধে প্রাণ গেলো সাহিদের
শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধি
Published : Saturday, 6 January, 2018 at 4:32 PM, Update: 06.01.2018 5:08:10 PM
জমি নিয়ে বিরোধে প্রাণ গেলো সাহিদের
গাজীপুরের শ্রীপুর উপজেলার গাজীপুর ইউনিয়নের ধনুয়া গ্রামে বিরোধপূর্ণ জমি নিয়ে স্বজনদের সাথে সংঘর্ষে আব্দুস সাহিদ (৪০) নামের একজন নিহত হয়েছে। এঘটনায় জড়িত থাকার অভিযোগে দুইজনকে আটক করেছে শ্রীপুর থানা পুলিশ। 
গত শুক্রবার দুপুর সাড়ে ১২টায় সংঘর্ষ হলে হাসপাতালে নেয়ার পথে বিকেলে সে মারা যায়। নিহত সাহিদ ধনুয়া গ্রামের আব্দুল কাদিরের ছেলে। সে নিজ বাড়ির সামনে মুদি দোকান পরিচালনা করতো। আটককৃতরা হলেন ধনুয়া গ্রামের আবু হানিফার মেয়ে খোদেজা (৩৫) ও সাবিনা (২৫)।
নিহতের স্বজন ও পুলিশের ভাষ্যমতে, ধনুয়া গ্রামের ইমান আলী ও তার ভাই হানিফার সঙ্গে একই এলাকার মৃত আব্দুল কাদের মিয়ার ছেলে সাহিদ মিয়ার বসত বাড়ীর জমি নিয়ে দীর্ঘদিন যাবৎ বিরোধ চলে আসছিল। শুক্রবার দুপুরে বিরোধপূর্ণ জমিতে মৃত হানিফার মেয়ে সাবিনা সীমানা নির্ধারণ ও একটি টিনের ঘর তৈরী করতে গেলে আব্দুস সাহিদ এসে বাঁধা দেন। এসময় মৃত হানিফার বড় মেয়ে খোদেজা ও তাঁর স্বামী রমজান আলী বাঁধা দেয়ার জেরে সাহিদের উপর চড়াও হয়। একপর্যায়ে মারধর করলে সে সাহিদ আহত হয়ে পরে। এ সময় সাহিদের ডাক চিৎকারে স্বজনেরা তাকে উদ্ধার করে মাওনা চৌরাস্তার হাসপাতালে নেওয়ার পথে মারা যায়।
শ্রীপুর থানার উপ-পরিদর্শক (এসআই) আবুল হাসান জানান, সংবাদ পেয়ে ঘটনাস্থল থেকে নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজ উদ্দিন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। এঘটনায় নিহতের স্ত্রী নারগিস বেগম বাদী হয়ে ইমান আলী, খোদেজা, সাবিনা ও খোদেজার স্বামী রমজান আলীর নাম উল্লেখ করে লিখিত অভিযোগ দায়ের করে। অভিযোগে প্রেক্ষিত্রে দুজনকে আটক করে আদালতে পাঠানো হয়েছে।






সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
সম্পাদক ও প্রকাশক : মো: আহসান হাবীব
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত খোলাকাগজ ২০১৬
সম্পাদকীয়, বার্তা ও বাণিজ্যিক কার্যালয়: বসতি হরাইজন এ্যাপার্টমেন্ট নং ১৮/বি, হাউজ-২১, রোড-১৭, বনানী বাণিজ্যিক এলাকা, ঢাকা-১২১৩।
ফোন : +৮৮-০২-৯৮২২০২১, ৯৮২২০২৯, ৯৮২২০৩২, ৯৮২২০৩৬, ৯৮২২০৩৭, ফ্যাক্স: ৯৮২১১৯৩, ই-মেইল : kholakagojnews@gmail.com
Developed & Maintenance by i2soft
var _Hasync= _Hasync|| []; _Hasync.push(['Histats.start', '1,3452539,4,6,200,40,00010101']); _Hasync.push(['Histats.fasi', '1']); _Hasync.push(['Histats.track_hits', '']); (function() { var hs = document.createElement('script'); hs.type = 'text/javascript'; hs.async = true; hs.src = ('//s10.histats.com/js15_as.js'); (document.getElementsByTagName('head')[0] || document.getElementsByTagName('body')[0]).appendChild(hs); })();