সোমবার, ২০ নভেম্বর, ২০১৭
নির্বাচনী প্রচারণায় সাকিবকে ব্যবহার!
বেরোবি প্রতিনিধি
Published : Wednesday, 13 September, 2017 at 4:21 PM
নির্বাচনী প্রচারণায় সাকিবকে ব্যবহার!
কথা ছিল বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ে একটি ক্রিকেট কর্মশালা হবে। সেই কর্মশালায় ক্রিকেটারদের বিভিন্ন প্রশিক্ষণ দেবেন সাকিব আল হাসান। এভাবেই গত প্রায় এক সপ্তাহ থেকে রংপুরে চলে জোড় প্রচারণা।
সাকিব আল হাসানের আগমন উপলক্ষ্যে রংপুরের তরুণ-তরণীরা অপেক্ষার প্রহর গুনতে থাকে। সবার প্রত্যাশা ছিল সাকিব আল হাসানের ব্যাটিং-বোলিং খুব কাছ থেকে দেখবে। আর কর্মশালায় অংশ নেয়া ক্রিকেটারদের স্বপ্ন ছিল বিশ্বসেরা এই অলরাউন্ডারের কাছ থেকে ক্রিকেটের খুঁটি নাটি বিষয়গুলো রপ্ত করে নিজেকে মেলে ধরার।
বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ে কোন স্টেডিয়াম নেই। একটি মাঠেই খেলাধুলা করে শিক্ষার্থীরা। সেখানেই আয়োজন করা হয় ক্রিকেট কর্মশালার। প্রিয় তারকাকে দেখতে সকাল দশটার মধ্যেই মাঠে হাজির হয় কয়েক হাজার দর্শক। কিন্তু মাঠকে যেভাবে প্রস্তুত করা হয়েছিল তা একটি রাজনৈতিক সমাবেশের জন্য উপযুক্ত হলেও খেলা বা অনুশীলনের তেমন সুযোগ ছিল না। দর্শক যাতে মাঠে প্রবেশ করতে না পাওে সেজন্য তেমন ব্যবস্থা নেয়া হয়নি। একটি চিকন রশি দিয়ে মাঠকে ঘিরে রাখে আয়োজকরা।
নির্বাচনী প্রচারণায় সাকিবকে ব্যবহার!
সকাল সাড়ে ১১টায় মঞ্চে উঠে আসেন সাকিব। তিনি আসা মাত্রই রশি ভেদ করে মাঠে প্রবেশ করে হাজার হাজার দর্শক। অবস্থা বেগতিক দেখে আর মাঠে নামেননি সাকিব। কিছুক্ষণ মঞ্চে থাকার পর তিনি মাঠ ত্যাগ করেন।
এ বিষয়ে জানতে চাইলে কর্মমালায় অংশ নেয়ার প্রস্তুতি গ্রহণ করা কয়েকজন খেলোয়াড় বলেন, সাকিব আল হাসানকে ক্রিকেট শেখানোর উদ্দেশ্যে আনেননি আয়োজকরা। আনলে মাঠে পর্যাপ্ত নিয়ন্ত্রণ ব্যবস্থা থাকত। দর্শকরা মাঠে প্রবেশ করতে পারত না। তাদের দাবি সাকিব আল হাসানকে মডেল হিসেবে ব্যবহার করে তার জনপ্রিয়তাকে কাজে লাগিয়ে হাজার হাজার তরুণ-তরুণীর সামনে রাশেক রহমান তার নির্বাচনী প্রচারণা করেছেন।
গণমাধ্যম কর্মীরা এ বিষয়ে রাশেক রহমান ও সাকিব আল হাসানের সাথে কথা বলতে চাইলে তাদের ব্যস্ততার কারণে তা সম্ভব হয়নি।
এর আগে বিভিন্ন স্থান থেকে রাশেক রহমানের সমর্থনে ব্যানার-ফেস্টুন সম্বলিত বেশ কিছু গাড়ি নিয়ে ক্যাম্পাসে প্রবেশ করে তার সমর্থকরা।
উল্লেখ্য, বাংলাদেশ আওয়ামী লীগের কোষাধ্যক্ষ্য ও রংপুর -৫ আসনের সংসদ সদস্য এইচ এন আশিকুর রহমানের ছেলে রাশেক রহমান আসন্ন রংপুর সিটি কর্পোরেশন নির্বাচনে আওয়ামী লীগের একজন মনোনয়ন প্রত্যাশী।




সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
সম্পাদক ও প্রকাশক : মো: আহসান হাবীব
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত খোলাকাগজ ২০১৬
সম্পাদকীয়, বার্তা ও বাণিজ্যিক কার্যালয়: বসতি হরাইজন এ্যাপার্টমেন্ট নং ১৮/বি, হাউজ-২১, রোড-১৭, বনানী বাণিজ্যিক এলাকা, ঢাকা-১২১৩।
ফোন : +৮৮-০২-৯৮২২০২১, ৯৮২২০২৯, ৯৮২২০৩২, ৯৮২২০৩৬, ৯৮২২০৩৭, ফ্যাক্স: ৯৮২১১৯৩, ই-মেইল : kholakagojnews@gmail.com
Developed & Maintenance by i2soft
var _Hasync= _Hasync|| []; _Hasync.push(['Histats.start', '1,3452539,4,6,200,40,00010101']); _Hasync.push(['Histats.fasi', '1']); _Hasync.push(['Histats.track_hits', '']); (function() { var hs = document.createElement('script'); hs.type = 'text/javascript'; hs.async = true; hs.src = ('//s10.histats.com/js15_as.js'); (document.getElementsByTagName('head')[0] || document.getElementsByTagName('body')[0]).appendChild(hs); })();