শুক্রবার, ২২ সেপ্টেম্বর, ২০১৭
বায়ার্নের জয়ের দিনে অ্যাটলেটিকোর ড্র
খেলা ডেস্ক
Published : Wednesday, 13 September, 2017 at 11:07 AM
বায়ার্নের জয়ের দিনে অ্যাটলেটিকোর ড্র
উয়েফা চ্যাম্পিয়ন্স লিগে জয় দিয়ে শুরু করেছে অন্যতম হট ফেবারিট বায়ার্ন মিউনিখ। মঙ্গলবার রাতে ‘বি’ গ্রুপের ম্যাচে ১০ জনের দল আন্ডারলেখটকে ৩-০ গোলে উড়িয়ে দিয়েছে জার্মান চ্যাম্পিয়নরা। তবে ফেবারিটদের জয়ের দিনে রোমার বিপক্ষে হোঁচট খেয়েছে অ্যাটলেটিকো মাদ্রিদ। ইতালির মাঠ থেকে গোলশূন্য ড্র নিয়ে ফিরেছে স্প্যানিশ জায়ান্টরা।
আলিয়াঞ্জ অ্যারেনায় খেলার একাদশ মিনিটে রবার্ট লেওয়ানদস্কির ওপর বাজে ট্যাকল করা সোভেন কুমস লাল কার্ড দেখে মাঠ ছাড়লে ১০ জনের দলে পরিণত হয় আন্ডারলেখট। একই ঘটনায় রেফারি পেনাল্টির নির্দেশ দেন। স্পট-কিক থেকে গোল করে বায়ার্নকে এগিয়ে নেন লেওয়ানদস্কি। চলতি মৌসুমে সবমিলিয়ে ষষ্ঠ ম্যাচে এটি পোলিশ তারকার সপ্তম গোল।
৬৫তম মিনিটে ব্যবধান দ্বিগুণ করে বায়ার্ন মিউনিখ। জসুয়া কিমিচের ক্রস থেকে থিয়াগো আলকানতারা গোল করলে জয় অনেকটাই নিশ্চিত হয় বাভারিয়ানদের।
বায়ার্নের জয়ের দিনে অ্যাটলেটিকোর ড্র
নির্ধারিত সময়ের খেলার শেষ মিনিটে আন্ডারলেখটের কফিনে শেষ পেরেক ঠুকে দেন কিমিচ। জেরোমি বোয়েটেংয়ের পাস থেকে গোল করে বায়ার্নের বড় জয় নিশ্চিত করেন এই জার্মান মিডফিল্ডার।
‘বি’ গ্রুপের দিনের অপর ম্যাচে সেল্টিককে ৫-০ গোলে উড়িয়ে দিয়েছে নেইমারের পিএসজি। গোল ব্যবধানে তাই বায়ার্নের চেয়ে এগিয়ে থেকে শীর্ষে রয়েছে ফরাসি জায়ান্টরা।
‘সি’ গ্রুপের ম্যাচে অলিম্পিক স্টেডিয়ামে রোমার বিপক্ষে গোলই করতে পারেনি অ্যাটলেটিকো মাদ্রিদ। গ্রপের অপর ম্যাচে কারাবাগকে ৬-০ গোলে উড়িয়ে দেয়া চেলসি টেবিলের শীর্ষে রয়েছে।



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
সম্পাদক ও প্রকাশক : মো: আহসান হাবীব
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত খোলাকাগজ ২০১৬
সম্পাদকীয়, বার্তা ও বাণিজ্যিক কার্যালয়: বসতি হরাইজন এ্যাপার্টমেন্ট নং ১৮/বি, হাউজ-২১, রোড-১৭, বনানী বাণিজ্যিক এলাকা, ঢাকা-১২১৩।
ফোন : +৮৮-০২-৯৮২২০২১, ৯৮২২০২৯, ৯৮২২০৩২, ৯৮২২০৩৬, ৯৮২২০৩৭, ফ্যাক্স: ৯৮২১১৯৩, ই-মেইল : kholakagojnews@gmail.com
Developed & Maintenance by i2soft
var _Hasync= _Hasync|| []; _Hasync.push(['Histats.start', '1,3452539,4,6,200,40,00010101']); _Hasync.push(['Histats.fasi', '1']); _Hasync.push(['Histats.track_hits', '']); (function() { var hs = document.createElement('script'); hs.type = 'text/javascript'; hs.async = true; hs.src = ('//s10.histats.com/js15_as.js'); (document.getElementsByTagName('head')[0] || document.getElementsByTagName('body')[0]).appendChild(hs); })();