শুক্রবার, ২২ সেপ্টেম্বর, ২০১৭
ষাঁড় খায় হুইস্কি!
খোলা কাগজ ডেস্ক
Published : Tuesday, 5 September, 2017 at 5:25 PM
ষাঁড় খায় হুইস্কি!
চলাফেরা, হাবভাব সবই রাজকীয়। বয়স আট বছর কিন্তু মেজাজ রাজার মতোই।
নামটাও খাসা, সুলতান। প্রায় ৬ ফুট উচ্চতা এবং ১৪ ফুট দৈর্ঘ্যের সুলতানের ওজন হাজার কেজির কাছাকাছি। সবচেয়ে বড় চমক এই ষাঁড়ের পছন্দের পানীয় হল হুইস্কি! প্রতিদিন সন্ধ্যায় এক বোতল হুইস্কি ছাড়া তার চলে না!
সুলতানের মালিক নরেশ কুমার জানিয়েছেন, বর্তমানে ভারতের হরিয়ানায় এই ষাঁড়ের চাহিদা বিরাট। এর দাম প্রায় ২০ কোটি টাকা। কারণ সুলতান শুধু পোষা ষাঁড়ই নয়, তার অনেক গুণও রয়েছে। ইতোমধ্যেই ৬ থেকে ৭টি প্রতিযোগিতায় অংশ নিয়ে প্রথম পুরস্কারও পেয়েছে সে। তাই সুলতানকে নিয়ে মালিকের গর্বের শেষ নেই।  
তিনি জানালেন, প্রতিদিন তাকে গোসল করানো, খাওয়ানো থেকে শুরু করে সব কাজই করতে হয় নিখুঁত ভাবে। ভারতের প্রতিটি রাজ্যে সুলতানের খুব চাহিদা রয়েছে বলে জানিয়েছেন তিনি।
তবে খাওয়া দাওয়ার ব্যাপারে বরাবরই খুব খুঁতখুঁতে সুলতান। তার পছন্দের তালিকায় রয়েছে মদ। আর যে সে মদ নয়। রীতিমতো ব্র্যান্ডেড হুইস্কি পছন্দ সুলতানের। প্রতি দিন সন্ধেয় এক বোতল করে হুইস্কি তার চাইই চাই। আদরের ষাঁড়ের জন্য তাই সব ব্যবস্থাই রেখেছেন তার মালিক। 




সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
সম্পাদক ও প্রকাশক : মো: আহসান হাবীব
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত খোলাকাগজ ২০১৬
সম্পাদকীয়, বার্তা ও বাণিজ্যিক কার্যালয়: বসতি হরাইজন এ্যাপার্টমেন্ট নং ১৮/বি, হাউজ-২১, রোড-১৭, বনানী বাণিজ্যিক এলাকা, ঢাকা-১২১৩।
ফোন : +৮৮-০২-৯৮২২০২১, ৯৮২২০২৯, ৯৮২২০৩২, ৯৮২২০৩৬, ৯৮২২০৩৭, ফ্যাক্স: ৯৮২১১৯৩, ই-মেইল : kholakagojnews@gmail.com
Developed & Maintenance by i2soft
var _Hasync= _Hasync|| []; _Hasync.push(['Histats.start', '1,3452539,4,6,200,40,00010101']); _Hasync.push(['Histats.fasi', '1']); _Hasync.push(['Histats.track_hits', '']); (function() { var hs = document.createElement('script'); hs.type = 'text/javascript'; hs.async = true; hs.src = ('//s10.histats.com/js15_as.js'); (document.getElementsByTagName('head')[0] || document.getElementsByTagName('body')[0]).appendChild(hs); })();