বুধবার, ২৬ জুলাই, ২০১৭
‘বর্তমান সরকারের প্রবৃদ্ধি হচ্ছে শুধুমাত্র ধনীদের ক্ষেত্রে’
খোলা কাগজ প্রতিবেদক
Published : Monday, 17 July, 2017 at 5:18 PM
‘বর্তমান সরকারের প্রবৃদ্ধি হচ্ছে শুধুমাত্র ধনীদের ক্ষেত্রে’
একটি অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচনের ব্যবস্থা না করলে দেশের মানুষ আওয়ামী লীগকে পালাতেও দেবে না বলে মন্তব্য করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।
সোমবার রাজধানীর নয়াপল্টনে ভাসানী মিলনায়তনে অনুষ্ঠিত এক সেমিনারে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।
জাতীয়তাবাদী মহিলা দল ‘বিএনপির ভিশন-২০৩০ নারী সমাজের উন্নয়ন ও অগ্রগতি’ শীর্ষক এ সেমিনারের আয়োজন করে ।
বিএনপি মহাসচিব বলেন, বর্তমান সরকারের প্রবৃদ্ধি হচ্ছে শুধুমাত্র ধনীদের ক্ষেত্রে। অন্যদিকে গরিবরা আরও গরিব হচ্ছে, থাকছে ফুটপাতে।
তিনি বলেন, বিএনপি নির্বাচনে আসুক এবং দেশে অবাধ সুষ্ঠু নিরপেক্ষ নির্বাচন হোক, বর্তমান সরকার তা চায় না। তারা জানে ভোটের মাধ্যমে তারা ক্ষমতায় আসতে পারবে না।
নির্বাচন কমিশন গঠনের সমালোচনা করে বিএনপি মহাসচিব বলেন, প্রশ্নবিদ্ধ ব্যক্তির মাধ্যমে ইসি গঠন করা হয়েছে। তারপরও আমরা বলেছি একটি অবাধ সুষ্ঠু নির্বাচনের ব্যবস্থা করলে সমর্থন পাবেন।
তিনি বলেন, সম্প্রতি ইসি একাদশ জাতীয় নির্বাচনের রোডম্যাপ ঘোষণা করেছেন। কিন্তু নির্বাচন করতে হলে সকল রাজনৈতিক দলগুলোকে একই রাস্তায় নিয়ে আসতে হবে, সেই রাস্তা কোথায়? রোডই যখন নেই তখন ম্যাপে কী হবে?
ইসির উদ্দেশে মির্জা ফখরুল বলেন, আগে নির্বাচনী পরিবেশ তৈরি করুন। অন্যথায় রোডম্যাপ স্বার্থক হবে না। সব ব্যর্থতার দায় আপনাদের নিতে হবে।
সংগঠনের সভাপতি আফরুজা আব্বাসের সভাপতিত্বে সেমিনারে আরো বক্তব্য দেন- মহিলা দলের নেত্রী নূরজাহান ইয়াসমীন, সুলতানা আহমেদ, হেলেন জেরিন খান, নূরুন নাহার ও শামছুন্নাহার ভূইয়া প্রমুখ।



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
সম্পাদক ও প্রকাশক : মো: আহসান হাবীব
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত খোলাকাগজ ২০১৬
সম্পাদকীয়, বার্তা ও বাণিজ্যিক কার্যালয়: বসতি হরাইজন এ্যাপার্টমেন্ট নং ১৮/বি, হাউজ-২১, রোড-১৭, বনানী বাণিজ্যিক এলাকা, ঢাকা-১২১৩।
ফোন : +৮৮-০২-৯৮২২০২১, ৯৮২২০২৯, ৯৮২২০৩২, ৯৮২২০৩৬, ৯৮২২০৩৭, ফ্যাক্স: ৯৮২১১৯৩, ই-মেইল : kholakagojnews@gmail.com
Developed & Maintenance by i2soft
var _Hasync= _Hasync|| []; _Hasync.push(['Histats.start', '1,3452539,4,6,200,40,00010101']); _Hasync.push(['Histats.fasi', '1']); _Hasync.push(['Histats.track_hits', '']); (function() { var hs = document.createElement('script'); hs.type = 'text/javascript'; hs.async = true; hs.src = ('//s10.histats.com/js15_as.js'); (document.getElementsByTagName('head')[0] || document.getElementsByTagName('body')[0]).appendChild(hs); })();