সোমবার, ২০ নভেম্বর, ২০১৭
নিলয়-শখের দাম্পত্য জীবনে ভাঙ্গন ধরেছে
বিনোদন প্রতিবেদক
Published : Monday, 17 July, 2017 at 4:19 PM
নিলয়-শখের দাম্পত্য জীবনে ভাঙ্গন ধরেছে
দীর্ঘদিনের প্রেমের ইতি টেনে গত বছরের ৭ জানুয়ারি রাতে হঠাৎ করেই বিবাহ বন্ধনে আবদ্ধ হন শোবিজের পরিচিত জুটি নিলয় ও শখ। পারিবারিকভাবেই তাদের এই বিয়ে সম্পন্ন হয়। তবে বছর না ঘুরতেই তাদের দাম্পত্য কানাঘুষা শুরু হয়।
গুঞ্জন ওঠে শখ-নিলয়ের সংসার নাকি ভাঙনের পথে। এমনকি কয়েক মাস ধরে তারা দু’জন নাকি এক ছাদের নিচেও থাকছেন না। এ নিয়ে বিভিন্ন পত্র-পত্রিকায় খবরও প্রকাশিত হয়।
তবে পরবর্তীতে সংসার ভাঙনের গুঞ্জন উড়িয়ে দিয়ে নিলয় জানান, বিয়ের আগে তার পরিবারের কাছ থেকে শখ যেমনটা সমর্থন আশা করেছিলেন এখন তেমনটা পাচ্ছেন না। সে কারণে শখ কিছুটা মর্মাহত! তবে তাদের সংসার ভাঙনের খবর সত্য নয়।
কিন্তু তখন শখের সঙ্গে দুরত্বের খবরকে ভুয়া বলে উড়েয়ে দিলেও নিলয় আজ স্বীকার করে নিলেন যে সত্যি সত্যিই ভেঙে যাচ্ছে তাদের দাম্পত্য জীবন।
এ প্রসঙ্গে এই মডেল ও অভিনেতা বলেন, ‘নানা কারণেই আমরা দীর্ঘদিন ধরে আলাদা থাকছি। আমাদের মধ্যে এখনও ডিভোর্স হয়নি, প্রক্রিয়া চলছে।’
এদিকে শখ বলেন, ‘দুদিন হলো মালয়েশিয়া থেকে শুটিং করে দেশে ফিরেছি। এসব ব্যক্তিগত বিষয় নিয়ে এখন কথা বলতে চাই না। সবাই জানে আমি নিলয়ের সঙ্গে থাকি না কয়েক মাস। এর বেশি কিছু জানতে চাইবেন না, প্লিজ!’
উল্লেখ্য, একটি টেলিকম কোম্পানির বিজ্ঞাপনচিত্রে কাজ করতে গিয়ে সম্পর্কের খুব কাছাকাছি চলে আসেন শখ-নিলয়। এরপর ধীরে ধীরে সেটা প্রেমে পরিণত হয়। প্রেমের সম্পর্কও খুব বেশি দিন স্থায়ী হয়নি। ‘অল্প অল্প প্রেমের গল্প’ সিনেমা মুক্তির পর তাঁরা দুজন আবার কাছাকাছি চলে আসেন। এরপর বিয়ে করে সংসার শুরু করেন তারা।
শুরুর দিকে তাদের দাম্পত্য বেশ ভালোই চলছিল বলে জানিয়েছিলেন শখ-নিলয়। চলতি বছর বিবাহ বার্ষিকীতে ওমরাহ হজ্বে গিয়েছিলেন তারা। সবাই আশা করেছিলেন হয়তো নিজেদের মধ্যে সব দূরত্ব গুছিয়ে নেবেন এ জুটি। কিন্তু সেই আশায় গুড়ে বালি দিয়ে বিচ্ছেদের দিকেই যাচ্ছেন এ দুই তারকা।



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
সম্পাদক ও প্রকাশক : মো: আহসান হাবীব
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত খোলাকাগজ ২০১৬
সম্পাদকীয়, বার্তা ও বাণিজ্যিক কার্যালয়: বসতি হরাইজন এ্যাপার্টমেন্ট নং ১৮/বি, হাউজ-২১, রোড-১৭, বনানী বাণিজ্যিক এলাকা, ঢাকা-১২১৩।
ফোন : +৮৮-০২-৯৮২২০২১, ৯৮২২০২৯, ৯৮২২০৩২, ৯৮২২০৩৬, ৯৮২২০৩৭, ফ্যাক্স: ৯৮২১১৯৩, ই-মেইল : kholakagojnews@gmail.com
Developed & Maintenance by i2soft
var _Hasync= _Hasync|| []; _Hasync.push(['Histats.start', '1,3452539,4,6,200,40,00010101']); _Hasync.push(['Histats.fasi', '1']); _Hasync.push(['Histats.track_hits', '']); (function() { var hs = document.createElement('script'); hs.type = 'text/javascript'; hs.async = true; hs.src = ('//s10.histats.com/js15_as.js'); (document.getElementsByTagName('head')[0] || document.getElementsByTagName('body')[0]).appendChild(hs); })();