বুধবার, ২০ সেপ্টেম্বর, ২০১৭
ফের মি. বিনের মৃত্যু!
বিনোদন ডেস্ক
Published : Monday, 17 July, 2017 at 4:16 PM
ফের মি. বিনের মৃত্যু!
হলিউডের শীর্ষ জনপ্রিয় কমেডিয়ান অভিনেতা মিস্টার বিন খ্যাত রোয়ান অ্যাটকিনসন। সম্প্রতি গাড়ির মধ্যে অ্যাকশন দৃশ্যের একটি স্টান্ট করতে গিয়ে দুর্ঘটনার শিকার হয়ে মারা গেছেন বলে গুজব ছড়িয়েছে। ফলে এই নিয়ে মোট চারবার তার মারা যাওয়ার গুজব ছড়াল।  
তবে ঘাবড়ানোর কিছু নেই, সুস্থতার সঙ্গেই বেঁচে আছেন সবার প্রিয় রোয়ান অ্যাটকিনসন। তবে তার এই মৃত্যু নিয়ে গসিপ এবারই প্রথম না, শুরুর দিকে একটি ভুয়া টুইটার অ্যাকাউন্ট থেকে ভাইরাল হয়ে যায় খবরটি। যেখানে বলা হয়, ‘ব্রেকিং নিউজ। ৫৮ বছর বয়সে গাড়ি দুর্ঘটনায় মারা গেলেন মিস্টার বিন। ’ প্রায় তিন লাখ শেয়ার হওয়ার পর জানা যায়, খবরটি সম্পূর্ণ ভুল। কিন্তু তার মধ্যে অনুরাগীরা শোক প্রকাশ করে ফেলেন।
এরপর ২০১৬-তেও রোয়ানের ভুয়া মৃত্যুর খবর ছড়িয়েছিল। তখনও এ ভাবে হেসে প্রতিবাদ জানিয়েছিলেন রোয়ান। তার আগে ২০১২ সালে একবার গাড়ি দুর্ঘটনায় পড়েছিলেন অভিনেতা।  রোয়ানের বয়স এখন ৬৩। তিনি সম্পূর্ণ সুস্থ রয়েছেন। এবারের গুজবেও আগের মতো হাসছেন মিস্টার বিন, সহজাত উত্তরে রোয়ান ছবিসহ পোস্ট শেয়ার করেছেন সামাজিক যোগাযোগ মাধ্যমে। সব মিলিয়ে ‘মিস্টার বিন’-এর সুস্থ থাকার খবর আপাতত স্বস্তি এনে দিয়েছে অনুরাগীদের।  
উল্লেখ্য, এর আগে মাইলি সাইরাস, জনি ডেপ, আর্নল্ড শোয়ার্জনেগার, অমিতাভ বচ্চন, শাহরুখ খান, সানি লিওন ও দীলিপ কুমারও একাধিকবার মৃত্যুবরণ করেছেন। এবং প্রতিবারেই প্রকাশিত হয়েছে তাদের মৃত্যুর গুজব। আদতে বহাল তবিয়তে আছেন প্রতিটি তারকা। 



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
সম্পাদক ও প্রকাশক : মো: আহসান হাবীব
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত খোলাকাগজ ২০১৬
সম্পাদকীয়, বার্তা ও বাণিজ্যিক কার্যালয়: বসতি হরাইজন এ্যাপার্টমেন্ট নং ১৮/বি, হাউজ-২১, রোড-১৭, বনানী বাণিজ্যিক এলাকা, ঢাকা-১২১৩।
ফোন : +৮৮-০২-৯৮২২০২১, ৯৮২২০২৯, ৯৮২২০৩২, ৯৮২২০৩৬, ৯৮২২০৩৭, ফ্যাক্স: ৯৮২১১৯৩, ই-মেইল : kholakagojnews@gmail.com
Developed & Maintenance by i2soft
var _Hasync= _Hasync|| []; _Hasync.push(['Histats.start', '1,3452539,4,6,200,40,00010101']); _Hasync.push(['Histats.fasi', '1']); _Hasync.push(['Histats.track_hits', '']); (function() { var hs = document.createElement('script'); hs.type = 'text/javascript'; hs.async = true; hs.src = ('//s10.histats.com/js15_as.js'); (document.getElementsByTagName('head')[0] || document.getElementsByTagName('body')[0]).appendChild(hs); })();