সোমবার, ২০ নভেম্বর, ২০১৭
একান্তে কেমন আছেন আনুশকা-কোহলি
বিনোদন ডেস্ক
Published : Monday, 17 July, 2017 at 12:52 PM
একান্তে কেমন আছেন আনুশকা-কোহলি
টানা ক্রিকেটের ধকল কাটাতে ভারতীয় অধিনায়ক বিরাট কোহলি এখন ছুটির মেজাজে। বান্ধবী আনুশকা শর্মাকে নিয়ে মার্কিন যুক্তরাষ্ট্রে রয়েছেন তিনি।
সামনেই শ্রীলঙ্কা সফর। তার আগে ফুরফুরে মেজাজে থাকা কোহলি প্রায় নিয়মিত সোশ্যাল নেটওয়ার্কিং ওয়েবসাইটে তার সফরের ছবি পোস্ট করে চলেছেন। রোববারও তিনি অনুষ্কার সঙ্গে একটি শপিং মলের ছবি পোস্ট করেছেন। দু’জনে গিয়েছিলেন মানহাটানের বিখ্যাত দ্য মেট মিউজিয়ামে (দ্য মেট্রোপলিটন মিউজিয়াম অব আর্ট)।  
যেখানে ইউরোপের মধ্যযুগের অনেক বিরল স্থাপত্য শিল্পের স্মারক রয়েছে। সেই মিউজিয়ামের ভিতরে এবং বাইরে দাঁড়িয়ে নিজের ছবি পোস্ট করে কোহলি টুইট করেছেন, "এই জায়গাতে আরও কয়েকটা দিন কাটানোর ইচ্ছা রয়েছে। এই মিউজিয়াম অসাধারণ। "
বিরাট-আনুশকা জুটিকে নিয়ে সাড়া পড়ে গিয়েছে মার্কিন যুক্তরাষ্ট্রে বসবাসকারী প্রবাসী ভারতীয়দের মধ্যেও। মেট মিউজিয়ামে বেশ কিছু ভারতীয় সমর্থকের সঙ্গে ছবি তুলেছেন আনুশকা শর্মাও। সেই ছবি পোস্ট করে প্রীতি নামের একজন টুইটার হ্যান্ডলার মন্তব্য করেছেন, "এই দিনটা আমার কাছে স্মরণীয় হয়ে থাকবে। এত কাছ থেকে বিরাট এবং আনুশকাকে দেখার কথা কল্পনাই করতে পারিনি। "
সানিয়া গোয়েল নামে অন্য এক ভক্ত টুইট করেছেন, "এর চেয়ে সেরা এবং সুন্দর জুটি আগে কখনও দেখিনি। ঈশ্বর ওদের আশীর্বাদ করুন। এমন একটা দিনে ওদের সঙ্গী হতে পেরে আনন্দিত। "



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
সম্পাদক ও প্রকাশক : মো: আহসান হাবীব
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত খোলাকাগজ ২০১৬
সম্পাদকীয়, বার্তা ও বাণিজ্যিক কার্যালয়: বসতি হরাইজন এ্যাপার্টমেন্ট নং ১৮/বি, হাউজ-২১, রোড-১৭, বনানী বাণিজ্যিক এলাকা, ঢাকা-১২১৩।
ফোন : +৮৮-০২-৯৮২২০২১, ৯৮২২০২৯, ৯৮২২০৩২, ৯৮২২০৩৬, ৯৮২২০৩৭, ফ্যাক্স: ৯৮২১১৯৩, ই-মেইল : kholakagojnews@gmail.com
Developed & Maintenance by i2soft
var _Hasync= _Hasync|| []; _Hasync.push(['Histats.start', '1,3452539,4,6,200,40,00010101']); _Hasync.push(['Histats.fasi', '1']); _Hasync.push(['Histats.track_hits', '']); (function() { var hs = document.createElement('script'); hs.type = 'text/javascript'; hs.async = true; hs.src = ('//s10.histats.com/js15_as.js'); (document.getElementsByTagName('head')[0] || document.getElementsByTagName('body')[0]).appendChild(hs); })();