বুধবার, ০৭ ফেব্রুয়ারি, ২০১৮
বন্ধ ঘর থেকে মা-ছেলের লাশ উদ্ধার
সিলেট ব্যুরো
Published : 2018-04-01 12:04:00
বন্ধ ঘর থেকে মা-ছেলের লাশ উদ্ধার

সিলেট নগরীতে একটি বাড়ি থেকে মা ও ছেলের লাশ উদ্ধার করেছে পুলিশ।
রোববার সকালে নগরীর খারপাড়া এলাকার ১৫/জে মিতালী ভবন থেকে লাশ দুটি উদ্ধার করে। এছাড়া ওই বাসা থেকে চার-পাঁচ বছরের এক মেয়ে শিশুকে জীবিত উদ্ধারের কথাও জানিয়েছে পুলিশ।

নিহতরা হলেন— রোকেয়া বেগম (৪০) ও তার ছেলে রবিউল ইসলাম রোকন (১৬)। রোকন চলতি বছর অনুষ্ঠিত এসএসসি পরীক্ষায় অংশ নেয়।
নিহত রোকেয়ার ভাই জাকির হোসেন জানান, উদ্ধার হওয়া শিশুটি রোকেয়া বেগমের মেয়ে। ছেলে ও মেয়েকে নিয়ে রোকেয়া ওই বাড়ির নিচতলায় থাকতেন। আর তার স্বামী হেলাল আহম্মদ থাকেন নগরীর বারুদখানা এলাকায়।
তিনি জানান, শুক্রবার থেকেই তার বোনের মোবাইল ফোন বন্ধ পাচ্ছেন তারা। এরপর রোববার সকালে বোনের বাড়িতে এসে তিনি দরজায় বন্ধ ধাক্কা দিলে ভেতর থেকে শিশুটি জানায়, মা ও ভাইকে মেরে ফেলেছে। পরে তিনি থানায় খবর দিলে পুলিশ এসে দরজা খুলে লাশ উদ্ধার করে।
সিলেট কোতোয়ালি থানার ওসি গউসুল হোসেন জানান, বাসার দুটি শোবার ঘরে মা ও ছেলের লাশ পাওয়া যায়। রোকেয়াকে গলা কেটে ও ছেলেকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে। লাশের সুরতহাল প্রতিবেদন তৈরি করা হচ্ছে।




সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
সম্পাদক ও প্রকাশক : মো: আহসান হাবীব
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত খোলাকাগজ ২০১৬
সম্পাদকীয়, বার্তা ও বাণিজ্যিক কার্যালয়: বসতি হরাইজন এ্যাপার্টমেন্ট নং ১৮/বি, হাউজ-২১, রোড-১৭, বনানী বাণিজ্যিক এলাকা, ঢাকা-১২১৩।
ফোন : +৮৮-০২-৯৮২২০২১, ৯৮২২০২৯, ৯৮২২০৩২, ৯৮২২০৩৬, ৯৮২২০৩৭, ফ্যাক্স: ৯৮২১১৯৩, ই-মেইল : kholakagojnews@gmail.com
var _Hasync= _Hasync|| []; _Hasync.push(['Histats.start', '1,3452539,4,6,200,40,00010101']); _Hasync.push(['Histats.fasi', '1']); _Hasync.push(['Histats.track_hits', '']); (function() { var hs = document.createElement('script'); hs.type = 'text/javascript'; hs.async = true; hs.src = ('//s10.histats.com/js15_as.js'); (document.getElementsByTagName('head')[0] || document.getElementsByTagName('body')[0]).appendChild(hs); })();